বাংলাদেশের প্রথম ফাইভষ্টার রিসোর্টে ডাল্টন জহিরের নিয়োগ

নিজস্ব প্রতিবেদক: মোহাম্মদ জহিরুল ইসলাম (ডাল্টন জহির), সাম্প্রতি গ্র্যান্ড সুলতান টি রির্সোট এ্যান্ড গল্ফ এর এ্যাসেস্ট্যান্ট সেলস এ্যান্ড মার্কেটিং ম্যানেজার হিসেবে নিয়োগ পেয়েছেন। দেশে এবং বিদেশের প্রায় ১৩ বছর কাজের অভিঙ্গ এই কর্মকতাকে  নিয়োগ দিয়েছেন এক্সকারশন এ্যান্ড রির্সোট বাংলাদেশ ।
জহির বলেন, আমার কাজ করার সুযোগ হলো বাংলাদেশের সর্বপ্রথম একমাত্র ফাইভ ষ্টার রির্সোটে, যার ডিজাইন সু-রুচিসম্পন্ন  । পর্যটকরা পাবে সুযোগ-সুবিধা, একইসাথে এতো সুবিধা কোথাও পাবে বলে মনে হয় না। এই প্রজেক্টসহ ৪টি প্রতিষ্ঠানের প্রি-ওপেনিং অপারশনে কাজ করছি। শ্রীমগ্নল ঢাকা থেকে কমিউনিকেশন দুরুত্ব অনেক কম এবং প্রাকৃতিক সৌর্ন্দয্য অনেক বেশী তাই পর্যটক সংখ্যা বাড়িয়ে তুলবে এই প্রতিষ্ঠানটি।

সফলতার সাথে ওশান প্যারাডাইজ শুরু করে এবং মার্কেটে এর লাভজনক অবস্থা নিশ্চিত করে ২০১৩ সালের।
অক্টোবর মাসে ডাল্টন জহির বিদায় নেন। তার সময় হোটেলটি ট্রিপ এডভাইজার বেষ্ট কমেন্টস এ্যাওয়ার্ড পায়। ডাল্টন জহির সেরা সেল্স পুরুস্কার পান ।
জহির, লেকশোর হোটেল, মটোরেলা মোবাইল, এ্যপেল কম্পিউটার, ফিলিপস মোবাইল এবং ফুজিফিল্ম ক্যামেরা বাংলাদেশ মার্কেটে বাজারজাত করেন। তিনি  প্রায় ১২বছর এ সকল প্রতিষ্ঠানে বিভিন্ন ব্যবস্থাপনার পদে নিয়োজিত ছিলেন ।
তিনি পর্যটন বিষয়ক লেখক হিসেবেও পরিচিত। এপর্যন্ত তার লেখা ৬ টি বই একুশে বইমেলায় পাঠক সমাদৃত হয়েছে। সূদূর আমেরিকাতে প্রকাশিত একটি বইয়ে প্রায় ৪০ পৃষ্ঠা ডাল্টনকে ও তারজীবনের অনেক অংশ ফুটিয়ে তুলেছেন লেখক ।
ডাল্টন জহির ফটোগ্রাফি করতে পছন্দ করেন, অসাধারন ছবির জন্য দেশে-বিদেশে বেশ কিছু পুরস্কারও পেয়েছেন ফটোগ্রাফিক সোস্যাইটি অব আমিেরকার সদস্য পদ অর্জন করেছেন । সাহিত্যেঅঙ্ঘনে অবদানের জন্য পেয়েছেন ৫টি সাহিত্য পুরুস্কার ।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন