আবার আ’লীগ ক্ষমতায় আসবে বললেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: ‘আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে’ ছেলে সজীব ওয়াজেদ জয়ের এ মন্তব্যকে সমর্থন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জয় যা বলেছে, তা জরিপ ও তথ্যের ওপর ভিত্তি করে। এ ব্যাপারে আমার কাছেও জরিপ ও তথ্য আছে। আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। 

রোববার নিজ কার্যালয়ে নিহত এবং অসুস্থ, অস্বচ্ছল ও দুর্ঘটনায় আহত সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে অনুদানের চেক বিতরণ করার সময় একথা বলেন প্রধানমন্ত্রী। মোট ১৫৭ জন সাংবাদিক ও তাদের পরিবারের এই অনুষ্ঠানে থাকার কথা থাকলেও উপস্থিত ৫৩ জন এদিন প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন।
শেখ হাসিনা বলেন, একটি মতামত জরিপে দেখা গেছে, আওয়ামী লীগ এগিয়ে আছে। আওয়ামী লীগের ওপর জনগণের পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। ওই জরিপ অনুযায়ী নির্বাচনে আওয়ামী লীগ ভালো করবে। ক্ষমতাতেও আবার আওয়ামী লীগই আসবে।
তিনি আরও বলেন, ডিজিএফআই, এনএসআই পরিচালিত জরিপ ছাড়াও চতুর্থ জরিপ রয়েছে। এই জরিপ দল ও তাঁর নিজের করা। দলের অবস্থান জানার জন্য এই জরিপ পরিচালনা করা হয়েছে। এতে দেখা গেছে, সব ঠিক আছে। জয়ের বক্তব্যে ষড়যন্ত্রের গন্ধ খোঁজায় বিস্ময় প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেন, যাঁরা ষড়যন্ত্রের কথা বলছেন, তাঁদের স্বভাবই ষড়যন্ত্র করা। আর এ কারণে তাঁরা সব সময়ই ষড়যন্ত্রের কথা বলেন। তাঁরা ভালো কিছু ভাবতে পারেন না। এটাই বাস্তবতা।
উল্লেখ্য, গত ২৩ জুলাই যুবলীগের এক ইফতার অনুষ্ঠানে বলেন, নির্বাচনে আওয়ামী লীগ যে আবার জিতবে এবং ক্ষমতায় আসবে, সে ব্যাপারে তাঁর কাছে তথ্য রয়েছে। আর বিষয়টি নিয়ে গত শুক্রবার এক সংবাদ ব্রিফিংয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ‘আগামী নির্বাচন নিয়ে সজীব ওয়াজেদ জয়ের অলীক তথ্য অসৎ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। এটি আগামী নির্বাচন নিয়ে কুটিল চক্রান্তের ইঙ্গিত বহন করে। তার এ ধরনের বক্তব্যে আমরা নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন