কক্সবাজার সরকারি কলেজের নবাগত অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী সংবর্ধিত

ডেস্ক রিপোর্ট
০৪ জুন মঙ্গলবার কক্সবাজার সরকারি কলেজে কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে শিক্ষক পরিষদ মিলনায়তনে নবাগত অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরীর এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের উপাধ্যক্ষ জনাব মোহাম্মদ ছলিমুর রহমান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম কলেজের প্রাণিবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর সুনীল চন্দ্র পাল। কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষকবৃন্দ এতে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শিক্ষকবৃন্দ নবাগত অধ্যক্ষ মহোদয়ের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন। তাঁরা এই কৃতি শিক্ষাবিদ ও গুণী ব্যক্তিত্বের সুস্থ, সুন্দর এবং গতিশীল জীবনের জন্য মহান স্রষ্টার কাছে প্রার্থনা করেন। উক্ত অনুষ্ঠানে শিক্ষকবৃন্দ কলেজের কিছু অসমাপ্ত কাজের প্রতি অধ্যক্ষ মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন। বিশেষ করে পদ সৃষ্টি এবং বিভিন্ন বিষয়ে অনার্স কোর্স চালুর বিষয়ে গুরুত্বারোপ করেন।
উল্লেখ্য, প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী ইতঃপূর্বে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর সচিব এবং কক্সবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। 
পরিশেষে সভাপতি মহোদয় নতুন যোগদানকৃত অধ্যক্ষ মহোদয়ের কলেজে অবস্থানকালীন সময়টা আরো সুন্দর ও অনাবিল হোক এই কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক অধ্যাপক রনজিত বিশ্বাস।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন