পারেন নি সানি লিওন



বিনোদন ডেস্ক:  বলিউডের বর্তমান অবস্থায় কাইজাদ গুস্তাদ কোনো বড় নাম নয়। কিন্তু এক দশক আ্গে বলিউডে ক্যাটরিনা কাইফকে পরিচিত করে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। ওই ছবিটির নাম ছিল ‘বুম’। কাইজাদের এই ছবিটিতে ক্যাট ছাড়াও আরো অভিনয় করেন অমিতাভ বচ্চন এবং জ্যাকি শ্রুফ। ছবিটি খুব একটা সফল না হওয়ায় কাইজাদের পরিচালনা ক্যারিয়ারের ইতি ঘটে।
‘বুম’ ছবিতে কাইজাদ ব্যর্থ হলেও সফল হন ক্যাট। ছবিটিতে ক্যাটের যৌন আবেদনময়ীতা নজর কাড়ে সবার। এই ছবির মাধ্যমেই মূলধারার বলিউডে প্রবেশের সুযোগ পান তিনি। তারপর থেকে অনেক কিছুতেই পরিবর্তন এসেছে। ক্যাট বর্তমানে বলিউডের সবচেয়ে প্রভাবশালীদের মধ্যে অন্যতম একজন তারকা।

কাইজাদও এরিমধ্যে নাসির উদ্দিন শাহ অভিনীত ‘জ্যাকপট’ দিয়ে পরিচালনায় ফিরেছেন। এই ছবিটিতে বর্তমান সিক্স সিম্বল তারকা সানি লিওনকে অন্তর্ভুক্ত করেছেন। এই ছবিতে সানির যৌন আবেদনময়ীতার তার চরিত্রটির ওপরই বেশি গুরুত্ব দেয়া হয়েছে। গুস্তাদ জানান, এই ছবিতে সানি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন।

এই চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে সানির যে পরিমাণ পরিশ্রম করেছেন তাতে রীতিমতো অভিভূত কাইজাদ। ‘বুম’ দিয়ে সফল না হতে পারেননি। তাই ‘জ্যাকপট’ ছবির মাধ্যমে আলোচনায় ফিরতে চাইবেন কাইজাদ। দেখা যাক কতটা সফল হন ‘বুম’ পরিচালক।

‘জিসম টু’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই পর্নোস্টার সানির। এই ছবিটি বেশ ভালোই ব্যবসা করেছিল। আলোচনায় থাকলেও অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেন নি সানি। খুব শিগগিরই ‘রাগিনী এমএমএস টু’ তে দেখা সানিকে। সানির ভাগ্য যদি সুপ্রসন্ন হয় হয়তো ‘জ্যাকপট’ এর কারণে আরেকজন ক্যাটরিনা কাইফকে পাবে বলিউড। সূত্র: টা্ইমস অব ইন্ডিয়া।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন