অভিনেত্রী নোভার বিয়ের অনুষ্ঠানে থাকছে তার সন্তানও


ডেস্ক রিপোর্ট :
বাচ্চা পেটে নিয়ে নিজের বিবাহের অনুষ্ঠান করতে যাচ্ছেন অভিনেত্রী নোভা। বিদেশে এমন ঘটনা হরহামেশা ঘটলেও বাংলাদেশে এমন রেকর্ড এটিই প্রথম।
দীর্ঘদিন নিজেদের বিয়ের ঘটনা লুকিয়ে রাখলেও মা হতে যাওয়া নোভা শেষ পর্যন্ত নিজেদের বিয়ের কথা স্বীকার করেছেন। জানিয়েছেন, ২০১১ সালের ম্যাজিকডে ১১-১১-১১ তে নির্মাতা রায়হান খানকে পারিবারিকভাবেই বিয়ে করেন। ইতিমধ্যে আগামী জুলাইয়ের শেষের দিকে মা হচ্ছেন তিনি। আর তাই দেড় বছর পর বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন তারা।

আগামী ১৪ জুন ধানমণ্ডির ফোর সিজনস রেস্টুরেন্টে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নোভা ও রায়হান খানের নিকটত্নীয়রা। নোভা বললেন, ‘দেড় বছর আগে বিয়ের পরই ইচ্ছে ছিল ঘটা করে অনুষ্ঠান করব। কিন্তু কিছুদিন পর আমার ভাই মারা যাওয়ায় তা হয়নি। এদিকে মা হতে চলেছি। এখন কাছের কয়েকজন মানুষকে নিয়েই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছি। সবাই দোয়া করবেন আমার সন্তান যেন সুস্থ ও সুন্দরভাবে পৃথিবীতে আসতে পারে। সংসার গুছিয়ে আবার অভিনয়ে ফিরব। ‘

ডাক্তারের পরামর্শে নোভা এখন পূর্ণ বিশ্রামে আছেন। আর তাই এখন কোনো নাটকের কাজও করছেন না। তার এই বিবাহউত্তর সংবর্ধনা নিয়ে চললে নানা আলোচনা-সমালোচনা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন