স্থায়ী ক্রিকেট স্টেডিয়ামের দাবীতে গণস্বাক্ষর অভিযান শুরু : আজ স্মারকলিপি প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি : অস্থায়ী নয়, পূর্ণাঙ্গ একটি অবকাঠামোগত স্থায়ী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম চান কক্সবাজারবাসী। তাই সমুদ্র পাড়ের পর্যটন গলফ মাঠে নির্মাণাধীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত স্বপ্নের এই ক্রিকেট স্টেডিয়াম যেন স্থায়ীভাবে নির্মাণ করা হয় সেই দাবীতে আন্দোলন শুরু করে ক্রীড়ামোদি সব মানুষ। এদিকে মানববন্ধন ও সমাবেশ আয়োজনের
পর এখন কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে জনে জনে জনতার গণস্বাক্ষর সংগ্রহ অভিযান চলছে। এর আগে কক্সবাজার সাংবাদিক সংসদের পূর্বঘোষিত আন্দোলন কর্মসূচীর অংশ হিসেবে ২৪ জুলাই সকাল সাড়ে ১১টায় পৌরভবনের সামনে এ গণস্বাক্ষর কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। কক্সবাজারে পৌরসভার মেয়র সরওয়ার কামাল এ অভিযানের শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন দৈনিক আজকের কক্সবাজারের নির্বাহী সম্পাদক সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, পৌর কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র রাজ বিহারী দাশ, কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, কহিনুর ইসলাম, সাইফুদ্দিন খালেদ, জিশান উদ্দিন জিশান, হেলাল উদ্দিন কবির, মিজানুর রহমান মিজান ও ছালামত উল্লাহ বাবুল, কক্সবাজার সোসাইটির সভাপতি কমরেড গিয়াস উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক জসিম উদ্দিন, কক্সবাজার সংবাদিক সংসদের সভাপতি আজাদ মনসুর, সাধারণ সম্পাদক আহসান সুমন, এইচ.এম নজরুল ইসলাম, মোহাম্মদ তুহিন,  নুরুল আমিন হেলালী, শাহেদ ইমরান মিজান, মফিজুল ইসলাম মফি, এসকে রাসেল, কক্সবাজার লেখক সোসাইটির সদস্য সচিব নিহাত ও সদস্য সুবজসহ আন্দোলনকারী সংগঠন কক্সবাজার সাংবাদিক সংসদের সকল নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবী, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, ক্রীড়া, কৃষক, শ্রমিক, গৃহিনী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। একই দাবীতে আজ (২৫ জুলাই) বৃহস্পতিবার বেলা ১২টায় কক্সবাজারের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রধান করার কর্মসূচী রয়েছে।
প্রসঙ্গত: নির্মাণাধীন এই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২০১৪ সালে অনুষ্টেয় নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের আসর বসার কথা রয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন