বিশেষ সম্পাদকীয়►

প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের কথা ও প্রত্যাশা

ফরিদুল মোস্তফা খান
অনেক চড়াই উতরাই পেরিয়ে দৈনিক কক্সবাজারবাণী আজ দ্বিতীয় বর্ষ পেরিয়ে তৃতীয় বর্ষে পা রাখছে। ফলে মাহেন্দ্র এই ক্ষণে কক্সবাজারবাণীর সকল সম্মানিত পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, হকারসহ সংশ্লিষ্টদের জানাই আন্তরিক শুভেচ্ছা।
দীর্ঘ দুই বছর ধরে পাঠকের উষ্ণ ভালবাসাকে পূঁজি করে আমরা প্রতিদিনই চেয়েছি কক্সবাজারের সার্বিক উন্নয়ন, বিশেষ করে বঞ্চিত মানুষের কথা বলতে। ইতোমধ্যে সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে গিয়ে কক্সবাজারবাণীর পথচলা ষড়যন্ত্রকারীরা বাধাগ্রস্থ করেছে বহুবার। নৈতিক সাংবাদিকতার কারণে আমাদের কণ্ঠরোধ প্রত্যাশীরা হামলাও করেছে কক্সবাজারবাণী পত্রিকা অফিসে। হুমকি, ধমকি ও ষড়যন্ত্রের অন্ত ছিল না কোনদিন।
 কিন্তু পাঠক, আমরা কখনো থেমে থাকিনি। চেষ্টা করেছি প্রতিদিন ভোরে আপনাদের হাতে আদর্শ পরায়নতার একটি দৈনিক তুলে দিতে। এতে আমরা কতটুকু সফল হয়েছি জানিনা, তবে কৃতজ্ঞতা সবসময় আপনাদের কাছেই, কারণ প্রতিষ্ঠার শুরু থেকেই এ পর্যন্ত একটি সংবাদপত্রের পাঠক হিসেবে আপনারা আমাদের অনেক অনুপ্রেরণা যুগিয়েছেন। সাহায্য সযোগিতার হাত প্রসারিত করে কক্সবাজারবাণীকে আজকের এই দিনে নিয়ে আসায় পত্রিকার সব সফলতার অংশীদার নি:সন্দেহে আমাদের পাঠকের। আপনাদের সহযোগিতা ও প্রেরণা আমাদের সাহস যুগিয়েছে প্রতিনিয়ত। আমরা আগামিতেও পাঠকদের এই ভালবাসা ও সহযোগিতা চাই।
প্রিয় পাঠক, ইন্টারনেট সংস্করণের মাধ্যমে দৈনিক কক্সবাজারবাণী যুক্ত হয়েছে বিশ্বের বাংলা ভাষাভাষী কোটি পাঠকের সাথে। আমাদের প্রত্যাশা একটি সুন্দর সমাজ নির্মাণে সবাই অতীতের মত থাকবেন আমাদের সাথে। প্রতিষ্ঠান বার্ষকী উপলক্ষে আমি আবারো দৈনিক কক্সবাজারবাণী সম্পৃক্ত সবাইকে জানাই প্রাণঢালা মুবারকবাদ।

লেখক-
সম্পাদক ও প্রকাশক
দৈনিক কক্সবাজারবাণী

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন