ঈদ শুভেচ্ছা জানালেন খালেদা জিয়া

ডেস্ক রিপোর্ট: সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির কামনা করেছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

ঈদ-উল ফিতর উপলক্ষে বুধবার গণমাধ্যমে পাঠানো বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান।

খালেদা বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মুবারক।

তিনি বলেন, ঈদুল ফিতরের এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের দরবারে মোনাজাত করি বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য।

সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর । আর ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ।

খালেদা জিয়া বলেন, ঈদ ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা, বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব। তাই আজকের এই উৎসবের দিনে প্রতিটি মুসলমান নর-নারী সৌহার্দ্যের বন্ধনে আবদ্ধ হয়ে আনন্দকে একত্রে উপভোগ করতে হবে।

দলটির দপ্তরবিষয়ক সম্পাদক রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত ওই বাণীতে খালেদা আরও বলেন, ঈদুল ফিতর নির্মল আনন্দ উৎসবের মধ্যদিয়ে দিয়ে একটি গুরুত্বপূর্ণ মর্মবাণী মানবজাতির কাছে পৌছে দেয় তা হচ্ছে- সকলের তরে সকলে আমরা। এই মর্মবাণী সামাজিক কদর্য, অন্যায় ও নিষ্ঠুর অসাম্য অতিক্রম করে এক নিবিঢ় ভ্রাতৃত্ববোধের প্রেরণা জাগায়। আর এই প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের অপেক্ষাকৃত দরিদ্র, অবহেলিত ও বঞ্চিত মানুষের প্রতি সাহায্য ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়া মুসলমান হিসাবে আমাদের কর্তব্য।বাংলানিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন